1. admin@sobsomoyerkhobor.com : admin :
কিভাবে রিজভী সাংবাদিকতা করে আমি দেখে নেব – সব সময়ের খবর
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লা মেঘনা উপজেলা ছাত্রলীগ লুটেরচর ইউনিয়ন শাখার কর্মী সভা হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র শ্রদ্ধা নিবেদন। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেট কার চাপায় নিহত বিএনপির সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা কুমিল্লা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন জনাব কাইয়ুম হোসাইন। ১ কোটি ২০লক্ষ টাকা মুল্যের কোষ্টি পাথর উদ্ধার করেছে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারঃ তালা মার্কার জয় নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান ইউনিয়ন চেয়ারম্যান সহ অনেকেই। ডামুড্যায় পূজা মন্ডপের নিরাপত্তায় বিট পুলিশিং সভা ইতালির ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি!

কিভাবে রিজভী সাংবাদিকতা করে আমি দেখে নেব

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩ বার পঠিত

নিউজ ডেস্ক// জামালপুরের সরিষাবাড়ীতে হাবিবুল হাসান রিজভী (২৪) নামে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সময় টিভির সাংবাদিককে মারধর করার অভিযোগ উঠেছে আলভী নামে ছাত্রলীগ নামধারী এক সন্ত্রাসীর বিরুদ্ধে। অভিযুক্ত আলভী (২৬) উপজেলার পোগলদিঘা ইউনিয়নের সুজা মিয়ার ছেলে।

বুধবার (৯ জানুয়ারি) দুপুরে সরিষাবাড়ী পৌরসভার ইস্পাহানি ফায়ার সার্ভিস সংলগ্ন রিজভীর নিজ বাসভবনে আলভীর নেতৃত্বে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী হামলা চালায়। অভিযোগ রয়েছে- হামলার সময় দুটি মোবাইল ফোন, ৩০ হাজার টাকাসহ গুরুত্বপূর্ণ ডকুমেন্টস ছিনিয়ে নিয়ে যায়। এ ছাড়া তাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করে হামলাকারীরা।
রিজভী শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মাস্টার্স বাংলা বিভাগের ছাত্র এবং সময়ের আলো, বার্তা সংস্থা ইউএনবি ও সময় টিভি বিশ্ববিদ্যালয় প্রতিনিধি এবং বিশ্ববিদ্যালয়ের প্রেস ক্লাবের সাধারণ সদস্য।

সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা অবস্থায় রিজভী বলেন, বুধবার দুপুরে কলিংবেল চেপে আলভীর নেতৃত্বে ১০ থেকে ১২ জন সন্ত্রাসী ছাত্রলীগের নাম ব্যবহার করে বাসায় প্রবেশ করে। এরপর কিছু বুঝে ওঠার আগেই তারা আমার ওপর অতর্কিত হামলা চালায়। শুধু হামলা করেই তারা ক্ষান্ত হননি- আমাকে বিবস্ত্র করে ভিডিও ধারণ করেন।

এদের মধ্যে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ও শাখা ছাত্রলীগের কর্মী আরিফুলও উপস্থিত ছিলেন। পরে বাসায় জিনিসপত্র তছনছ করে আব্বুর রেখে যাওয়া ৩০ হাজার টাকা নিয়ে যায়।

রিজভীর মা হামিদা খাতুন বলেন, আমি স্কুলে ছিলাম, খবর শুনে বাসায় গিয়ে দেখি বাসার সব জিনিসপত্র এলোমেলো করা। পরে জানতে পারি আমার ছেলেকে মারধর করা হয়েছে। এ ঘটনার তিনি সঠিক তদন্ত ও দোষীদের বিচার দাবি করেন।
অভিযুক্ত আলভী এ বিষয়ে মুঠোফোনে জানান, রিজভী হলুদ সাংবাদিকতা করে। আমার এলাকায় একটি মেয়েকে উত্ত্যক্ত করে বিভিন্ন ধরনের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়েছে। আমি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক প্রার্থী। কিভাবে রিজভী সাংবাদিকতা করে আমি দেখে নেব। এরপর তাঁকে বিবস্ত্র করে রাস্তায় ঘোরাবেন বলেও তিনি জানান।

সরিষাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল মজিদ বলেন, মারধরের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park