1. admin@sobsomoyerkhobor.com : admin :
গজারিয়ায় ভয়ঙ্কর মাদক আইসসহ গ্রেপ্তার ৩, ইয়াবা ও অস্ত্র উদ্ধার – সব সময়ের খবর
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লা মেঘনা উপজেলা ছাত্রলীগ লুটেরচর ইউনিয়ন শাখার কর্মী সভা হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র শ্রদ্ধা নিবেদন। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেট কার চাপায় নিহত বিএনপির সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা কুমিল্লা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন জনাব কাইয়ুম হোসাইন। ১ কোটি ২০লক্ষ টাকা মুল্যের কোষ্টি পাথর উদ্ধার করেছে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারঃ তালা মার্কার জয় নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান ইউনিয়ন চেয়ারম্যান সহ অনেকেই। ডামুড্যায় পূজা মন্ডপের নিরাপত্তায় বিট পুলিশিং সভা ইতালির ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি!

গজারিয়ায় ভয়ঙ্কর মাদক আইসসহ গ্রেপ্তার ৩, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ মার্চ, ২০২২
  • ৬৬ বার পঠিত

গজারিয়ায় ভয়ঙ্কর মাদক আইসসহ গ্রেপ্তার ৩, ইয়াবা ও অস্ত্র উদ্ধার

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার গজারিয়া ইউনিয়নের কাজীপুরা ফেরি ঘাট এলাকা থেকে ভয়ঙ্কর মাদক ১২ কেজি আইসসহ তিন জনকে গ্রেফতার করেছে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে প্রায় দেড় লাখ পিস ইয়াবা ও ৮ রাউন্ড গুলিসহ দুটি পিস্তল উদ্ধার করা হয়।

র‍্যাব-১৫ ও র‍্যাব সদর দপ্তরের বিশেষ দুটি আভিযানিক দল যৌথ অভিযানে বুধবার রাতে মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার কাজীপুরা ফেরিঘাট বিপুল পরিমাণ মাদকের চালান জব্দ করেন।

র‍্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা গজারিয়াতে চেকপোস্ট বসিয়ে কক্সবাজার থেকে ঢাকাগামী যানবাহনে তল্লাশি শুরু করে। র‍্যাবের তল্লাশির খবর শুনে মাদক চোরাকারবারীরা গাড়ি থেকে নেমে নৌপথে ঢাকা যেতে চেয়েছিল। পরে তাদের পেছনে ধাওয়া করে বুধবার রাতে কাজীপুরা ফেরি ঘাট এলাকা থেকে আইস, দেড় লাখ পিস ইয়াবা,৮ রাউন্ড গুলিসহ দুটি পিস্তলসহ বিপুল পরিমাণ মাদক সহ তাদের আটক করা হয়। উদ্ধার করা মাদক দ্রব্যের বাজার মূল্য আনুমানিক ১৫০ কোটি টাকা বলে ধারণা করা হচ্ছে। ৫০০ গ্রামের ২৪টি প্যাকেটে ১২ কেজি আইস ছিল।উদ্ধার করা আইস পার্শ্ববর্তী দেশ মায়ানমার বা ভারত থেকে টেকনাফ হয়ে বাংলাদেশে আনা হয় যা নৌপথে বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে ছড়িয়ে দেওয়ার পরিকল্পনা ছিল।

আইসে ইয়াবার মূল উপাদান এমফিটামিনের পরিমাণ অনেক বেশি থাকে। মানবদেহে ইয়াবার চেয়েও বহুগুণ ক্ষতি করে আইস। এটি সেবনের ফলে অনিদ্রা, অতি উত্তেজনা, স্মৃতিভ্রম, মস্তিষ্ক বিকৃতি, স্ট্রোক, হৃদরোগ, কিডনি ও লিভার জটিলতা এবং মানসিক অবসাদ ও বিষন্নতার ফলে আত্মহত্যার প্রবণতা বৃদ্ধি পায়।

সাধারণত ধন্যাঢ্য পরিবারের বখে যাওয়া সন্তানদের মধ্যে আইস সেবনের প্রবণতা বেশি। ১ গ্রাম আইসের বাজার মূল্য ১৫-২৫ হাজার টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park