1. admin@sobsomoyerkhobor.com : admin :
গজারিয়ায় বিটিভির পরিচয় দানকারী দুই ভুয়া সাংবাদিক আটক – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৪৩ পূর্বাহ্ন

গজারিয়ায় বিটিভির পরিচয় দানকারী দুই ভুয়া সাংবাদিক আটক

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ৫১ বার পঠিত

গজারিয়ায় বিটিভির পরিচয় দানকারী দুই ভুয়া সাংবাদিক আটক।

ওসমান গনি
গজারিয়া প্রতিনিধিঃ মুন্সিগঞ্জর গজারিয়া উপজেলা

বিটিভির পরিচয় দানকারী দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে উপজেলা প্রশাসন পরে তাঁদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। দানকারী দুই ভুয়া সাংবাদিককে আটক করেছে উপজেলা প্রশাসন পরে তাঁদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আজ বৃহস্পতিবার সকাল আনুঃমানিক ১১ঘটিকায় উপজেলার হোসেন্দী দাখিল মাদ্রাসা থেকে তাঁদের আটক করা হয়।মাদ্রাসার সুপার আব্দুস সালাম জানান,গত দুই দিন যাবৎ মাদ্রাসার উন্নয়নে বিটিভি তে একটি প্রোগ্রাম করবে জানিয়ে আমাকে ও মাদ্রাসার সভাপতিকে ফোন দিয়ে তাঁরা আজ মাদ্রাসায় আসে,তাঁদের আচরণ সন্দেহ জনক হওয়ার আটক করে উপজেলা প্রশাসনকে খবর দেই,পরবর্তীতে জানা যায় তাঁরা গত দু’দিনে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বিটিভিতে উন্নয়ন মূলক অনুষ্ঠান প্রচারের কথা বলে অর্থ আদায় করেছে,তাঁরা ভবেরচর ওয়াজির আলী উচ্চ বিদ্যালয় এর সহকারী প্রধান শিক্ষক আবুল হোসেন সরকারের কাছ থেকে-৭০০০/,টেংগারচর রাজিয়া কাদের আদর্শ উচ্চ বিদ্যালয় এর ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃনুরুদ্দিনের কাছ থেকে-৬০০০/ভবেরচর বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃমামুন ঢালীর কাছ থেকে -৫০০০/,ভাটেরচর দে এ মান্নান পাইলট উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃসাখাওয়াত হোসেন এর কাছ থেকে ২০০০/টাকা আদায় করে।

বিটিভির সাংবাদিক পরিচয় দানকারী আটককৃত’রা হলেন শেখ নাদিম হোসেন নিলয়(২৩) পিতা- আনোয়ার হোসেন গ্রামঃহাজী গাঁও উপজেলাঃ সিরাজদিখান জেলাঃমুন্সীগঞ্জ ও ক্যামেরা ম্যান মোঃজাকির হোসেন পিতা মোঃআলম গ্রামঃগাজীপুর উপজেলা তিতাস জেলা কুমিল্লা।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মোঃজিয়াউল ইসলাম চৌধুরী বলেন,আটকের পর তাঁদের বিরুদ্ধে অনৈতিক ভাবে অর্থ আদায়,বিটিভির ভুয়া পরিচয় প্রদানের বিষয়টি নিশ্চিত হওয়ার প্রেক্ষিতে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গজারিয়া থানা পুলিশের অফিসার ইনচার্জ মোঃরইছ উদ্দীন বলেন,আটককৃতদের বিরুদ্ধে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park