1. admin@sobsomoyerkhobor.com : admin :
চোরাইকৃত ২ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ২টি অটো রিক্সা উদ্ধার ও আসামী গ্রেফতার – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:৫১ পূর্বাহ্ন

চোরাইকৃত ২ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ২টি অটো রিক্সা উদ্ধার ও আসামী গ্রেফতার

  • আপডেট সময় : সোমবার, ১৪ মার্চ, ২০২২
  • ৯৪ বার পঠিত

চোরাইকৃত ২ লাখ ৩০ হাজার টাকা মূল্যের ২টি অটো রিক্সা উদ্ধার ও আসামী গ্রেফতারঃ

কুমিল্লা’ জেলাকে অপরাধ মুক্ত করার জন্য মাননীয় পুলিশ সুপার মহোদয় যে প্রত্যয় ব্যক্ত করেছেন তারই আলোকে মেঘনা থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ছমিউদ্দিন এর দিকনির্দেশনায় এস.আই মোঃ সাইফুল ইসলাম, সঙ্গীয় এস.আই মোঃ মোশাররফ হোসেন, এস.আই মোঃ মিলন মিয়া, কং/১৫৯৪ নাজমুল হক দের সম্মিলিত প্রচেষ্টায় গত ১৩/০৩/২০২২ ইং তারিখ বিকাল ১৫.১০ ঘটিকার সময় তথ্য প্রযুক্তির সহায়তায় অভিযান পরিচালনা করে আসামী ১। খায়রুল চৌধুরী (৩৪), পিতা-কাশেম চৌধুরী, সাং-সাহেবাবাদ, থানা-ব্রাহ্মনপাড়া, জেলা-কুমিল্লাকে সিএমপি চট্টগ্রাম ডবলমুরিং থানা এলাকা হইতে গ্রেফতার করে তার দেয়া তথ্য ও দেখানো মতে অভিযান পরিচালনা করে ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন বড় বাজার হতে আসামী ২।হাফেজ খান (৪৫), পিতা-কালো মিয়া, সাং-মরুপুকুর পাড়, থানা-কসবা, জেলা-ব্রাহ্মনবাড়িয়াকে ১৪/০৩/২০২২ ইং তারিখ রাত ১.৩০ ঘটিকার সময় গ্রেফতার করা হয়। পরবর্তীতে গ্রেফতারকৃত আসামী হাফেজ খান এর দেওয়া তথ্য ও দেখানো মতে তার মালিকানাধীন রিয়া অটো পার্স এন্ড শোরুম হইতে চোরাইকৃত ১টি লাল রং এর ব্যাটারি চালিত অটোবাইক উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামী হাফেজ খান (৪৫) এর দেয়া তথ্য ও দেখানো মতে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন রামরাইল ইউপিস্থ উলচাপাড়া গ্রামস্থ জাকির এর অটো বাইক গ্যারেজ হইতে চোরাইকৃত ১টি নীল রং এর
ব্যাটারি চালিত আরেকটি অটোবাইক উদ্ধার করে।
উদ্ধারকৃত অটো রিক্সা ২টির মূল্য অনুমান-২ লাখ ৩০ হাজার টাকা।
উল্লেখ্য অটো বাইক দুটি মেঘনা থানাধীন মানিকারচর বাজার হইতে গত ০৭/০২/২০২২ ইং তারিখ সকাল ১০.৩০ হইতে ১০.৪৫ ঘটিকার মধ্যবর্তী যে কোন সময় অজ্ঞাত চোর/চোরেরা চুরি করে নিয়ে যায়। এ সংক্রান্তে বাদী গত ০৫/০৩/২০২২ ইং তারিখ মামলা করলে ওই দিনই তথ্য প্রযুক্তি সহায়তা চট্টগ্রাম ডবলমুরিং থানা হইতে মিজান নামে এক আসামীকে গ্রেফতার করে তাকে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
গ্রেফতারকৃত আসামীদের মধ্যে আসামী মিজান গত ৬/৩/২০২২ খ্রি.তারিখ ও আসামী হাফেজ খান অদ্য ১৪/০৩/২০২২ খ্রি.তারিখ মামলার ঘটনার সাথে জড়িত থাকার বিষয়ে বিজ্ঞ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park