1. admin@sobsomoyerkhobor.com : admin :
দামী গাড়ীতে করে মাদক পাচার, ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২ – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৫৭ পূর্বাহ্ন

দামী গাড়ীতে করে মাদক পাচার, ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

  • আপডেট সময় : শুক্রবার, ১৬ সেপ্টেম্বর, ২০২২
  • ৫৫ বার পঠিত

দামী গাড়ীতে করে মাদক পাচার, ৩০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২
কুমিল্লা প্রতিনিধি
দামী গাড়ীতে করে মাদক পাচারের সময় কুমিল্লা আদর্শ সদর উপজেলার কাপ্তান বাজারের চাঁনপুর ব্রীজ সড়ক এলাকা থেকে দুজনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় ৩০ কেজি গাঁজাসহ টয়োটা ব্রান্ডের এলিয়ন প্রাইভেটকার জব্দ করা হয়।
পুলিশ জানায়, শুক্রবার সকালে সদর উপজেলার কাপ্তান বাজার থেকে চাঁনপুর ব্রীজ সড়কে চলাচলকারী যানবাহনে তল্লাসী পরিচালনা করেন। এসময় কাপ্তান বাজার থেকে চাঁনপুর ব্রীজ সড়কের পাকা রাস্তার উপর কাবাছির বন্ধ দোকানের সামনে একটি কালো রংয়ের টয়োটা ব্রান্ডের এলিয়ন প্রাইভেটকার রেজি নং-ঢাকা মেট্রো গ-২২-৭৯৮১ দাড়ানো অবস্থায় ছিলো। পরে গাড়ীটি তল্লাসী করে ৩০ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং গাড়ীর চালকসহ দুজনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, গাড়ীর চালক নারায়গঞ্জ সদর উপজেলার সিমরাইল সানারপাড় এলাকার বাসিন্দা মোঃ নূর নবী (২৭) ও গাড়ীর যাত্রী কুমিল্লার ব্রাক্ষ্মনপাড়া উপজেলার দক্ষিন তেতাভূঁমি এলাকার বাসিন্দা সাদ্দাম হোসেন (৩৫)।
গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে ডিবি পুলিশ জানায়, তারা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য সংগ্রহ করে বিভিন্ন জায়গায় বিক্রির উদ্দেশ্যে সরবরাহ করে থাকে। উদ্ধারকৃত গাঁজা সরবরাহের জন্য তারা ঢাকার উদ্দেশ্যে এ যাচ্ছিল বলে জানা যায়।
এ ব্যাপরে জেলা গোয়েন্দা পৃলিশের উপ-পরিদর্শক (এস আই) তুষ্ট লাল বিশ্বাস বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park