1. admin@sobsomoyerkhobor.com : admin :
পর্নোগ্রাফি সরবরাহের অভিযোগে ৬ যুবক গ্রেফতার – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫১ পূর্বাহ্ন

পর্নোগ্রাফি সরবরাহের অভিযোগে ৬ যুবক গ্রেফতার

  • আপডেট সময় : বুধবার, ২২ জুন, ২০২২
  • ৬৭ বার পঠিত

,পর্নোগ্রাফি সরবরাহের অভিযোগে ৬ যুবক গ্রেফতার

নিউজ ডেস্ক//জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলার ত্রিমোহনী ও ক্ষেতলাল বাজারে পর্নোগ্রাফি সরবরাহ করায় ৬ যুবককে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (২০ জুন) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান পরিচালনা করে তাদের গ্রেফতার করা হয়।

সোমবার জয়পুরহাট ক্যাম্প থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে রাত সাড়ে ১০টার দিকে বিষয়টি জানানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, ক্ষেতলাল উপজেলার নজিপুর গ্রামের মো. জনি শেখ (২৮), শাখারজিত গ্রামের ফরহাদ মন্ডল (২৮), জালিয়াপাড়া গ্রামের মাহাবুব ইসলাম (২৫), রামপুরা গ্রামের রহুল ইসলাম (১৯), ইটাখোলা বাজারের রানা মন্ডল ( ২৮) ও শাখারগন্জ পূর্বপাড়া গ্রামের শাজাহান মিয়া (৩৫)।

র‍্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, পর্নোগ্রাফি ভিডিও সরবরাহের গোপন সংবাদের ভিত্তিতে ক্ষেতলাল উপজেলার দুই বাজার এলাকায় সোমবার সন্ধ্যা সাড়ে ৭টা থেকে রাত সাড়ে ৮টা পর্যন্ত অভিযান চালায় র‍্যাব। অভিযানে ৭টি সিপিইউ, ১৪টি হার্ডডিস্ক, ৭টি মনিটর, ৭টি মাউস, ৭টি বিভিন্ন ক্যাবল ও ৭টি কিবোর্ডসহ ৬ যুবককে গ্রেফতার করা হয়। রাতেই ক্ষেতলাল থানায় তাদের নামে পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ অনুযায়ী মামলা করা হয়েছে।

প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়,আসামিরা দীর্ঘদিন ধরে নিজেদের দোকানের নিজস্ব কম্পিউটারের হার্ডডিস্কের মাধ্যমে পর্নোগ্রাফি সংরক্ষণ করে আসছিল। টাকার বিনিময়ে বিভিন্ন ইলেকট্রিক ডিভাইসে সেগুলো সরবরাহ করে আসছিল তারা।

পর্নোগ্রাফি সরবরাহ প্রতিরোধে এই ধরনের অভিযান নিয়মিত চলবে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park