1. admin@sobsomoyerkhobor.com : admin :
পুলিশ কমিশনার বরাবর অভিযোগ – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন

পুলিশ কমিশনার বরাবর অভিযোগ

  • আপডেট সময় : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ৭৪ বার পঠিত

পুলিশ কমিশনার বরাবর অভিযোগ,

বিশেষ প্রতিনিধিঃআমি নিম্ন স্বাক্ষরকারী মোঃহারুন ভান্ডারী বাংলাদেশ কৃষক ফেডারেশন বরিশাল জেলা শাখার সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক আপনার দপ্তরে এই মর্মে অভিযোগ দায়ের করিতেছি যে,বিবাদীরা দাঙ্গাবাজ এলাকায় অস্ত্র উঠিয়ে চলে রাতের আধারে অস্ত্র ঠেকিয়ে দলীয় নাম বিক্রি করে চাঁদাবাজি ভূমিদস্যুতা রাহাজানি চুরি-ডাকাতি-ছিনতাই বসত ঘরে ঢুকে অর্থ-সম্পদ আদায় করায় তাদের নেশা ও পেশা।

১/ নং বিবাদী অন্যান্য বিবাদীদের সাথে আমাকে মোবাইল ফোনের মাধ্যমে আমাদের পরিবারবর্গ সহ জীবননাশের হুমকি দেয়। তাহাতে আমি বিবাদির বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় ইংরেজি ৩১/০১/২০২২ তারিখ ১৬৪২ নং সাধারণ ডায়েরি দায়ের করি।

চরমোনাই ইউনিয়ন ডিঙ্গামানিক সাকিনের আমার পৈতৃক সম্পত্তি খোঁজখবর নিতে মাঝেমধ্যে যাইতে হয়। সাধারণ ডায়েরি করার কারণে বিবাদীরা ক্ষিপ্রতা পোষণ করিতে থাকে।

ঘটনার দিন ও সময় বিগত ইংরেজি ১৬/০৩/২০২২ তারিখ রোজ বুধবার অনুমান বিকাল 5 ঘটিকায় অটোবাইকে চরিয়া কোতয়ালী থানাধীন চরমোনাই হুজুর বাড়ির উত্তর পাশে ফকিরবাড়ী সাইক্লোন সেন্টারের সামনে অটোবাইক পৌছামাত্র পূর্বপরিকল্পিতভাবে ওৎ পেতে থাকা কতেক বিধির হাতে পিস্তল কতেক বিবাদীদের হাতে রামদা ,চাপাতি,ছ্যানা। বিবাদী ১/ মোঃ জাকির (২৬) ২/আমির আলী (৪৫) ৩/আলিফ (২৩) ৪/শাকিল (২০) ৫/আমিন (১৮) সহ আরো ৭/৮ জন সন্ত্রাসীরা আমি আসিতে থাকা অটো বাইকের সামনে দিয়ে সকল বিবাদীদের হাতে থাকা অস্ত্র তাক করে পথের গতিরোধ করিয়া আমার অটোবাইক থামাইয়া আমাকে গাড়ি হইতে টেনেহিঁচড়ে নামাইয়া চারদিক থেকে ঘিরে ধরে এবং একজন মুখোশ ধারী লোক সজোরে আমার পিঠে আঘাত করে তাতে আমি আহত হই।

বিবাদীরা প্রকাশ করে যে,তাহাদের এর বিরুদ্ধে দায়েরকৃত সাধারণ ডায়েরি প্রত্যাহার করতে হবে আর চরমোনাই ডিঙ্গামানিক ঢুকতে হলে বিবাদীদের ৫০ হাজার টাকা দিতে হবে।ইতিমধ্যে লোকজন আসিয়া পড়িলে বিবাদীরা এই বলিয়া হুমকি প্রদান করিয়া যায় যে পরবর্তীতে তুই সহ তোর পরিবারকে কাউকে পেলে খুন করে লাশ বস্তাবন্দি করে গুম করে ফেলব।

বিবাদীদের ভয়ে জীবননাশের আশংকায় আমি পালিয়ে বেড়াচ্ছি।বিষয়টি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে বিচার করার প্রার্থনা করিতেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park