1. admin@sobsomoyerkhobor.com : admin :
রাজধানীর বিভিন্ন এলাকায় থেকে ২৭ জন ছিনতাইকারী-গ্রেফতার – সব সময়ের খবর
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লা মেঘনা উপজেলা ছাত্রলীগ লুটেরচর ইউনিয়ন শাখার কর্মী সভা হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র শ্রদ্ধা নিবেদন। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেট কার চাপায় নিহত বিএনপির সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা কুমিল্লা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন জনাব কাইয়ুম হোসাইন। ১ কোটি ২০লক্ষ টাকা মুল্যের কোষ্টি পাথর উদ্ধার করেছে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারঃ তালা মার্কার জয় নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান ইউনিয়ন চেয়ারম্যান সহ অনেকেই। ডামুড্যায় পূজা মন্ডপের নিরাপত্তায় বিট পুলিশিং সভা ইতালির ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি!

রাজধানীর বিভিন্ন এলাকায় থেকে ২৭ জন ছিনতাইকারী-গ্রেফতার

  • আপডেট সময় : শনিবার, ৯ এপ্রিল, ২০২২
  • ৮৩ বার পঠিত

রাজধানীর বিভিন্ন এলাকায় থেকে ২৭ জন ছিনতাইকারী-গ্রেফতার

মোঃ রাসেল সরকার// রাজধানীর বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতি, দস্যুতা, চুরি ও অজ্ঞান পার্টি এবং ছিনতাইয়ের সাথে জড়িত ২৭ জনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর বিভিন্ন গোয়েন্দা বিভাগ।

গ্রেফতারকৃতরা হলো আব্দুর রহমান শুভ, মোঃ ইয়াছিন আরাফাত জয়, মোঃ বাবু মিয়া, মোঃ ফরহাদ, হৃদয় সরকার, আকাশ, মোঃ জনি খাঁন, মোঃ রোকন, মোঃ মেহেদী হাসান ওরফে ইমরান, মোঃ মনির হোসেন, মোঃ জুয়েল, মোঃ জাহাঙ্গীর হোসেন ওরফে মাইকেল, মোঃ আজিম ওরফে গালকাটা আজিম, মোঃ শাকিল ওরফে লাদেন, ইমন, মোঃ রাজিব, রাসেল, মিন্টু মিয়া ওরফে বিদ্যুৎ, মোঃ মাসুদ, মোঃ তাজুল ইসলাম মামুন, মোঃ সবুজ, মোঃ জীবন, মোঃ রিয়াজুল ইসলাম, মোঃ মুন্না হাওলাদার, মোঃ শাকিল হাওলাদার, মোঃ ফেরদৌস ও মোঃ আবুল কালাম আজাদ।

এসময় তাদের হেফাজত থেকে ছিনতাইয়ের কাজে ব্যবহৃত লোহার রড, দা, ছোরা, চাকু, চেতনানাশক ট্যাবলেট ও মলম উদ্ধারমূলে জব্দ করা হয়।

গত বুধবার (৬ এপ্রিল ২০২২) ও শুক্রবার (৮ এপ্রিল ২০২২) রাজধানীর লালবাগ, হাজারীবাগ ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

আজ শনিবার (৯ এপ্রিল ২০২২) সকাল ১০:৪৫টায় ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত প্রেস ব্রিফিংয়ে এ বিষয়ে বিস্তারিত জানান ডিবির যুগ্ম-পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ডিবি-দক্ষিণ) মোঃ মাহবুব আলম, বিপিএম-সেবা, পিপিএম(বার)।

ডিবির যুগ্ম-পুলিশ কমিশনার বলেন, সাধারণত রমজানের সময় ও যেকোন উৎসব তথা ঈদের আগে ডাকাতি, দস্যুতা, চুরি ও অজ্ঞান পার্টি ও ছিনতাইকারী চক্র সক্রিয় হয়ে ওঠে। তাদেরকে প্রতিরোধে ডিএমপি কমিশনার বিশেষ নির্দেশনা রয়েছে। নির্দেশনানুযায়ী তাদের দৌরাত্ম্য প্রতিরোধে বিশেষ অভিযানে নামে গোয়েন্দা বিভাগ।

তিনি বলেন, ডিবির রমনা ও লালবাগ বিভাগ বুধবার ও শুক্রবার লালবাগ, হাজারীবাগ ও নিউমার্কেট এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে এ চক্রের ২৭ জনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্য সম্পর্কে তিনি জানান, গ্রেফতারকৃতরা দলবদ্ধভাবে ঢাকা শহরের ব্যস্ততম বাস স্ট্যান্ড, অন্ধকার গলিতে অবস্থান করে যেকোন ব্যক্তিকে টার্গেট করে। কখনো কখনো যাত্রীবেশে বাসে উঠে পড়ে। সুবিধামতো সময়ে টার্গেটকৃত ব্যক্তিকে সুকৌশলে চেতনানাশক প্রয়োগ করে। যাত্রি অজ্ঞান হয়ে পড়লে তাদের সাথে থাকা নগদ টাকা, মোবাইলসহ মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়ে যায়। ডিএমপির গোয়েন্দা পুলিশ এ ধরণের কয়েকটি ঘটনার তদন্তে নেমে এ চক্রগুলির সন্ধান পায়। এধরনের অপরাধের সাথে জড়িত অন্যান্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

তিনি বলেন, গ্রেফতারকৃতদের মধ্যে ২০ জনের বিরুদ্ধে চুরি, দস্যুতা, ডাকাতির প্রস্তুতি ও মাদকসহ একাধিক মামলা রয়েছে।

গ্রেফতারকৃতদের সংশ্লিষ্ট থানায় রুজুকৃত মামলায় বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান ডিবির এ পুলিশ কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park