1. admin@sobsomoyerkhobor.com : admin :
হোমনায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত রাহাতের মৃত্যু – সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১০:১৬ পূর্বাহ্ন

হোমনায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত রাহাতের মৃত্যু

  • আপডেট সময় : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৫০ বার পঠিত

হোমনায় মোটর সাইকেল দুর্ঘটনায় আহত রাহাতের মৃত্যু

হোমনা ( কুমিল্লা) প্রতিনিধি

কুমিল্লার হোমনায় মোটর সাইকেল দুর্ঘটনায় রাহাত (১৬) নামের মোটর সাইকেল চালক নিহত হয়েছে এবং ফাহিম আহমেদ (১৮) নামে এক যুবক আহত হয়েছে। গতকাল শনিবার দুপুর ২ টার দিকে ছোট ঘাড়মোড়া ঈদগাহ সংলগ্নে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাহাত (১৬)ছোট ঘারমোড়া গ্রামের প্রবাসী নুরুল ইসলাম ও ফাহিম আহমেদ একই গ্রামের মো. জাকির হোসেন এর ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, রাহাত তার বন্ধু ফাহিমকে নিয়ে মোটর সাইকেল চালিয়ে হোমনা থেকে বাড়ি যাওয়ার পথে মোটর সাইকেল নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে রাহাত মাথায় মারাত্মক আঘাত পেয়ে মাটিতে পড়ে যায় এবং ফাহিম ও পায়ের মধ্যে আঘাত পায় । পরে স্থানীয় লোকজন উদ্ধার করে উভয়কে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার রাহাতকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে এবং ফাহিমকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
পরবর্তীতে শনিবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আহত রাহাত মৃত্যু বরন করেন ।

রবিবার সকাল ৮ টায় জানাযার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে তাকে দাফন করা হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুস ছালাম সিকদার বলেন,রাহাত মাথায় মারাত্মক জখম হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয় এবং ফাহিমকে হোমনা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রেখে চিকিৎসা দেয়া হচ্ছে। শুনেছি রাহাত নাকি মৃত্যুবরণ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park