1. admin@sobsomoyerkhobor.com : admin :
– সব সময়ের খবর
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৮ বার পঠিত

পুলিশের জন্য নির্মাণ করা হবে জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স: আইজিপি

মোঃ রাসেল সরকার//পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার) বলেছেন, দায়িত্ব পালনের পাশাপাশি খেলাধুলায় পুলিশ সদস্যরা ভাল করছে। খেলাধুলায় জাতীয় পর্যায়ে পুলিশের সুনাম রয়েছে। বাংলাদেশ ও আন্তর্জাতিক পরিমন্ডলে পুলিশ সদস্যরা খেলাধুলায় অংশগ্রহণ করছে। আগামীতে পুলিশের জন্য ঢাকায় জাতীয় পুলিশ ক্রীড়া কমপ্লেক্স নির্মাণ করা হবে।

এই লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করছি। এছাড়াও একাধিক স্টেডিয়াম নির্মাণ করা হবে।
গতকাল বুধবার বিকেলে নোয়াখালী জেলা পুলিশ লাইনসে আয়োজিত বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এসময় আইজিপি আরও বলেন, বাংলাদেশ পুলিশ খেলাধুলায় খুব ভাল করছে।

আমরা এবার যাদের কনস্টেবল হিসেবে নিয়োগ দিয়েছি তাদের উচ্চতা অনেক। তাদেরকে খেলায় যুক্ত করলে আগামীতে খেলাধুলায় পুলিশ ভাল করবে। এভাবে পুলিশ খেলোয়াড়রা আন্তর্জাতিক পরিমন্ডলে প্রতিনিধিত্ব করবে। এভাবেই বাংলাদেশ পুলিশ আন্তর্জাতিক পরিমন্ডলে প্রতিনিধিত্ব করবে।

বার্ষিক পুলিশ সমাবেশের প্রথম পর্যায়ে মনোরম প্যারেড প্রর্দশন করেন নোয়াখালী জেলা পুলিশের চৌকোষ প্যারেড দল এবং বিভিন্ন খেলাধুলার ইভেন্ট অনুষ্ঠিত হয়। এর আগে বেলুন ফেস্টুন উড়িয়ে বার্ষিক পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতা ২০২২ এর শুভ উদ্বোধন ঘোষনা করেন পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ (বিপিএম বার)।

এছাড়া পুলিশ লাইন মাঠে সন্ধ্যায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণের (পুনাক) সভানেত্রী জীশান মীর্জা, চট্রগ্রাম রেঞ্জ ডিআইজি মো. আনোয়ার হোসেন, নোয়াখালী পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (নোবিপ্রবি) উপাচার্য অধ্যাপক ড. মো. দিদার-উল-আলম, নোয়াখালীর জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমানসহ পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park