1. admin@sobsomoyerkhobor.com : admin :
– সব সময়ের খবর
মঙ্গলবার, ০৬ ডিসেম্বর ২০২২, ০৯:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
কুমিল্লা মেঘনা উপজেলা ছাত্রলীগ লুটেরচর ইউনিয়ন শাখার কর্মী সভা হোসেন শহীদ সোহরাওয়ার্দী’র ৫৯ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ’র শ্রদ্ধা নিবেদন। ঢাকা বিশ্ববিদ্যালয় এলাকায় প্রাইভেট কার চাপায় নিহত বিএনপির সমাবেশে জড়ো হচ্ছেন নেতাকর্মীরা কুমিল্লা জেলা পরিষদের সদস্য নির্বাচিত হলেন জনাব কাইয়ুম হোসাইন। ১ কোটি ২০লক্ষ টাকা মুল্যের কোষ্টি পাথর উদ্ধার করেছে জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসারঃ তালা মার্কার জয় নিশ্চিত করতে ভাইস চেয়ারম্যান ইউনিয়ন চেয়ারম্যান সহ অনেকেই। ডামুড্যায় পূজা মন্ডপের নিরাপত্তায় বিট পুলিশিং সভা ইতালির ইতিহাসে প্রথম নারী প্রধানমন্ত্রী জর্জিয়া মেলোনি!

  • আপডেট সময় : রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৬০ বার পঠিত

গজারিয়ায় নিকাহ্ রেজিস্ট্রারের উপর অর্তকিত হামলা।

রিপোর্ট – মোঃ মমিন ইসলাম

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচর ইউনিয়নের নিকাহ্ রেজিস্ট্রার কাজী আশরাফুজ্জামান ফারুক ও তার স্ত্রী জেসমিন আক্তারের উপর সন্ত্রাসী কায়দায় অর্তকিত হামলা চালায় স্থানীয় সন্ত্রাসীরা। পরে ঘটনাস্থল থেকে আহত অবস্থায় স্থানীয়ারা তাকে ও তার স্ত্রী কে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসার জন্য গজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে।

গজারিয়া উপজেলার টেঙ্গারচর ইউনিয়নের উত্তর শাহ্ পুর গ্রামে গত ২৮ জুলাই সকালে ঘটে হামলার ঘটনাটি। আহত কাজী আশরাফুজ্জামান বলেন,, সকাল বেলা আমি আমার গরু ফার্মে কাজ করতে গেলে সন্ত্রাসী জাকারিয়া মুন্সী নির্দেশে তার চার ছেলে মুকুল বিজিবি, ইলিয়াস সেনা সদস্য, ইউসুফ ও অনিক তারা সংঘবদ্ধ ভাবে আমার উপর হকিস্টিক লাঠিসোঠা নিয়ে অর্তকিত সন্ত্রাসী হামলা চালায়। লোক সূত্রে খবর পেয়ে আমার স্ত্রী ছুটে আসলে তাকেও তারা মারধর শালীনতাহানী করে লাঞ্চিত করে সন্ত্রাসীরা। তিনি আরও বলেন হামলার ঘটনার পর স্থানীয় থানায় প্রাথমিক অভিযোগ দায়ের করেছি কিন্তু অভিযোগটি এখনো পর্যন্ত মামলায় রূপান্তর করতে পারিনি।

এই বিষয়ে স্থানীয় সাংবাদিকদের কাছে কাজী আশরাফুজ্জামানের স্ত্রী জেসমিন বলেন, এই ঘটনার পর আমরা আংতকে আছি, মামলা রুজু না হওয়ায় নিরাপত্তা সংকটে রয়েছি।

খোঁজ নিয়ে জানা যায়, জমি নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে এই হামলার স্বীকার হয়ে আহত হন ভিকটিম কাজী আশরাফুজ্জামান ফারুক ও তার স্ত্রী জেসমিন আক্তার।

এই বিষয়ে পরে স্থানীয় সাংবাদিকদের গজারিয়া থানার অফিসার ইনচার্জ রইছ উদ্দিন জানায় এমন ঘটনায় একটি অভিযোগ পেয়েছি, ঘটনাটি তদন্ত চলছে, ব্যবস্থা নেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © সব সময়ের খবর ©
Theme Customized By Shakil IT Park